youremail@gmail.com শুক্রবার, ১লা মার্চ ২০২৪, ১৮ই ফাল্গুন ১৪৩০
ব্রেকিং:
  • নবায়নযোগ্য জ্বালানি, হাই-টেকসহ বিভিন্ন সেক্টরে বাংলাদেশের সঙ্গে সহযোগিতা জোরদারে আগ্রহী চীন। পিএসজি ছাড়তে চান নেইমার, নতুন ঠিকানা হিসেবে পছন্দ প্রিমিয়ার লিগ

ওয়াহাবের বলে তামিমের ব্যাটে জয় পেল খুলনা

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত:
১৮ জানুয়ারী ২০২৩, ০৫:১১

হাফ সেঞ্চুরির দেখা পেয়েছেন তামিম। ছবি: বিসিবি

ডট বল ডেস্কঃ অবশেষে চলতি বিপিএলে প্রথম জয়ের দেখা পেয়েছে খুলনা টাইগার্স। নিজেদের চর্তুথ ম্যাচে এসে রংপুর রাইডার্সকে ৯ উইকেটের বিশাল ব্যবধানে হারিয়েছে দলটি। বল হাতে ওয়াহাব রিয়াজের ছড়ি ঘুরানোর পর, তামিমের উইলোবাজিতে সহজেই জয় পায় খুলনা।

সাগরিকায় এদিন ১৩০ রানের টার্গেটে ব্যাট করতে নেমে দুই ওপেনার মুনিম শাহরিয়ার ও তামিম ইকবালের ব্যাটে উড়ন্ত সূচনা পায় খুলনা। উদ্বোধনী জুটিতে এই দু'জন যোগ করেন ৪১ রান। ৩ চারে ২১ বলে ২১ রান করা মুনিম ফিরলে ভাঙে এই জুটি। এরপর মাহমুদুল হাসান জয়কে নিয়ে দলের হাল ধরেন অভিজ্ঞ তামিম ইকবাল। 

জয় একপ্রান্তে ধরে খেললেও, অন্যপ্রান্তে তামিম এদিন খোলস ছেড়ে বেরিয়েছেন। তাতেই খুলনার জয়টা হয়ে যায় সহজ। দ্বিতীয় উইকেট জুটিতে এই দু'জন গড়েন অবিচ্ছিন্ন পঞ্চাশোর্ধ রানের জোট। আগের তিন ইনিংসে নামের প্রতি সুবিচার করতে না পারলেও এদিন হাফ সেঞ্চুরি তুলে নেন তামিম ইকবাল। শেষ পর্যন্ত জয়-তামিমের এই শক্ত জোট ভাঙতে পারেনি রংপুরের বোলাররা।

শেষ পর্যন্ত ১০ বল ও ৯ উইকেট হাতে রেখে আসরে প্রথম জয়ের দেখা পেয়েছে খুলনা টাইগার্স। ৪ চার ও ২ ছক্কায় ৪৭ বলে অপরাজিত ৬০ রান করেন তামিম ইকবাল। ২ চার ও ১ ছক্কায় ৪২ বলে ৩৮ রান করেন।

এর আগে ব্যাট করে মাত্র ১২৯ রানেই গুটিয়ে যায় রংপুর রাইডার্স। দলের পক্ষে ৩৮ রান আসে মাহেদী হাসানের ব্যাট থেকে। এছাড়া পারভেজ ইমন করেন ২৫ রান। খুলনার পক্ষে ওয়াহাব রিয়াজ নেন ৪টি উইকেট। আমাদ বাট ৩টি ও নাহিদুল নেন ২টি উইকেট।

 

-ডট বল/টিএ


মন্তব্য করুন:

সম্পর্কিত খবর

Chat with us