youremail@gmail.com শুক্রবার, ১লা মার্চ ২০২৪, ১৮ই ফাল্গুন ১৪৩০
ব্রেকিং:
  • নবায়নযোগ্য জ্বালানি, হাই-টেকসহ বিভিন্ন সেক্টরে বাংলাদেশের সঙ্গে সহযোগিতা জোরদারে আগ্রহী চীন। পিএসজি ছাড়তে চান নেইমার, নতুন ঠিকানা হিসেবে পছন্দ প্রিমিয়ার লিগ

বিধ্বংসী শামিমে বিদায় সাকিবের বরিশালের

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত:
১৩ ফেব্রুয়ারী ২০২৩, ০৫:১৫

বৃথা গেল মিরাজের হাফ সেঞ্চুরি। ছবিঃ বিসিবি

ডট বল ডেস্কঃ মিরপুর শের-ই বাংলা ক্রিকেট স্টেডিয়ামে এলিমিনেটর ম্যাচে রংপুরের বিপক্ষে টসে হেরে আগে ব্যাটিং করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৩ উইকেট হারিয়ে ১৭০ রান তুলতে পারে সাকিবের ফরচুন বরিশাল। লক্ষ্য তাড়া করতে নেমে শামীমের ক্যারিয়ার সেরা ৭০ রানের ইনিংসে ভর করে ৩ বল হাতে রেখে ৪ উইকেটের জয় তুলে নেয় রংপুর।

এলিমিনেটর ম্যাচে হেরে বিপিএলের চলতি আসর থেকে ছিটকে গেল সাকিবের ফরচুন বরিশাল। অন্য দিকে দ্বিতীয় কোয়ালিফায়ার নিশ্চিত করেছে সোহানের রংপুর রাইডার্স। রাতের খেলায় প্রথম কোয়ালিফায়ারের মুখোমুখি হবে সিলেট স্ট্রাইকার্স ও কুমিল্লা ভিক্টোরিয়ান্স। এই ম্যাচের জয়ী দল সরাসরি খেলবে ফাইনালে। অন্য দিকে পরাজিত দল মুখোমুখি হবে রংপুরের। 

১৭১ রানের টার্গেট তাড়া করতে নেমে রানের খাতা খোলার আগেই সাজঘরে ফিরেন রংপুরের ওপেনার নাঈম শেখ। দ্বিতীয় উইকেট জুটিতে ৬১ রান যোগ করেন রনি তালুকদার ও শামিম পাটওয়ারি। ২৯ রান করা রনির বিদায়ে ভাঙে এই জুটি। এরপর সোহান-পুরানরাও দিতে পারেননি আস্থার প্রতিদান। 

বাকিদের আসা যাওয়ার মিছিলে একপ্রান্ত আগলে হাফ সেঞ্চুরি তুলে নেন তিনে নামা শামিম পাটওয়ারি। তাতেই কক্ষপথে থাকে রংপুর। ক্যারিয়ার সেরা ইনিংস খেলে ৪টি করে চার ও ছক্কায় ৫১ বলে ৭১ রান করে ফিরেন শামিম। শেষ দিকে দাসুন শানাকার ১৫ ও শেখ মেহেদীর ৯ বলে অপরাজিত ১৮ রানে ভর করে জয় তুলে নেয় রংপুর।

 

-ডট বল/টিএ


মন্তব্য করুন:

সম্পর্কিত খবর

Chat with us