youremail@gmail.com শুক্রবার, ১লা মার্চ ২০২৪, ১৮ই ফাল্গুন ১৪৩০
ব্রেকিং:
  • নবায়নযোগ্য জ্বালানি, হাই-টেকসহ বিভিন্ন সেক্টরে বাংলাদেশের সঙ্গে সহযোগিতা জোরদারে আগ্রহী চীন। পিএসজি ছাড়তে চান নেইমার, নতুন ঠিকানা হিসেবে পছন্দ প্রিমিয়ার লিগ

ঘরের মাঠে লজ্জায় ডুবল সিলেট স্ট্রাইকার্স

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত:
২৮ জানুয়ারী ২০২৩, ০৫:২২

বড় জয় পেয়েছে রংপুর রাইডার্স। ছবি: ফেসবুক

ডট বল ডেস্কঃ উড়তে থাকা সিলেট স্ট্রাইকার্সকে মাটিতে নামাল রংপুর রাইডার্স। টেবিল টপারদের ঘরের মাটিতে লজ্জা দিয়ে বড় জয়ে শেষ চারের দৌড়ে এগিয়ে গেল নুরুল হাসান সোহানের দল।

সিলেটে শুক্রবারের দিনের প্রথম খেলায়, আগে ব্যাট করা স্বাগতিক সিলেটকে রীতিমতো লজ্জায় ডুবানোর মুখে ফেলে রংপুর। সাকিব-মাশরাফির দৃঢ়তায় শেষ পর্যন্ত ৯ উইকেট হারিয়ে ৯২ রান তুলতে পারে সিলেট। মামুলী টার্গেটে ব্যাট করে ৪ উইকেট হারিয়েই লক্ষ্যে পৌঁছে যায় রংপুর। 

৯৩ রানের মামুলী টার্গেট তাড়া করতে নেমে দলীয় পঞ্চাশ পার করার আগেই রংপুর হারায় ৩ উইকেট। ওপেনার নাঈম শেখ করেন ১৮ রান। এছাড়া শেখ মেহেদী ৮ ও রানের খাতা খোলার আগেই ফিরেন শোয়েব মালিক। এরপর ৪ রান করা ওমরজাইয়ের উইকেটও হারায় রংপুর। 

শেষ পর্যন্ত ওপেনার রনি তালুকদার ও মোহাম্মদ নওয়াজের ব্যাটে চড়েই ৬ উইকেট ও ২৬ বল হাতে রেখে বড় জয় তুলে নেয় রংপুর। ২টি করে চার ও ছক্কায় ৩৮ বলে রনি তালুকদার অপরাজিত থাকেন ৪১ রান করে। মোহাম্মদ নওয়াজ করেন ১৮ রান৷ সিলেটের পক্ষে দুটি উইকেট নেন মাশরাফি। 

এর আগে ব্যাট করা সিলেট স্ট্রাইকার্স, ওমরজাইয়ের তোপে মাত্র ১৮ রান তুলতেই হারায় ৭ উইকেট। অষ্ঠম উইকেটে চল্লিশোর্ধ্ব রানের জুটি গড়ে দলকে বড় লজ্জার হাত থেকে রক্ষা করেন অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা ও তানজিম সাকিব। ২১ রান করা মাশরাফি ফিরলে ভাঙে এই জুটি। 

শেষ পর্যন্ত নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে মাত্র ৯২ রান সংগ্রহ করে সিলেট স্ট্রাইকার্স। ক্যারিয়ার সেরা ইনিংস খেলা সাকিব করেন ৪১ রান। রংপুরের পক্ষে তিনটি করে উইকেট নেন হাসান মাহমুদ ও ওমরজাই। দুই উইকেট নেন শেখ মেহেদী। 

 

-ডট বল/টিএ


মন্তব্য করুন:

সম্পর্কিত খবর

Chat with us