youremail@gmail.com শুক্রবার, ১লা মার্চ ২০২৪, ১৮ই ফাল্গুন ১৪৩০
ব্রেকিং:
  • নবায়নযোগ্য জ্বালানি, হাই-টেকসহ বিভিন্ন সেক্টরে বাংলাদেশের সঙ্গে সহযোগিতা জোরদারে আগ্রহী চীন। পিএসজি ছাড়তে চান নেইমার, নতুন ঠিকানা হিসেবে পছন্দ প্রিমিয়ার লিগ

শাস্তির মুখে সোহান, সর্তক করা হলো রউফকে

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত:
২৮ জানুয়ারী ২০২৩, ২১:৪৮

রংপুর রাইডার্স টিম। ছবিঃ ফেসবুক

ডট বল ডেস্কঃ বিসিবির কোড অব কন্ডাক্ট ভাঙার দায়ে রংপুর রাইডার্স অধিনায়ক নুরুল হাসান সোহান পড়েছেন শাস্তির মুখে, সেই সাথে জরিমানার মুখেও পড়তে যাচ্ছেন তিনি। এছাড়া দলটির তারকা পেসার হ্যারিস রউফকে সর্তক করা হয়েছে। এক সংবাদ বিবৃতিতে বিষয়টি জানিয়েছে দেশের ক্রিকেটের সর্বোচ্চ নিয়ন্ত্রক সংস্থা বিসিবি। 

শুক্রবার রংপুর ও সিলেটের ম্যাচ চলাকালীন এই দুজনই বিসিবির কোড অব কন্ডাক্টের অনুচ্ছেদ নম্বর ২.৮ ভঙ্গ করেছেন। যে কারণে, রংপুর অধিনায়ক নুরুল হাসান সোহানকে তার ম্যাচ ফি’র ৩০ শতাংশ জরিমানা করা হয়েছে। অন্যদিকে হ্যারিস রউফকে করা হয়েছে সর্তক।

জরিমানার পাশাপাশি নুরুল হাসান সোহানের নামের পাশে যুক্ত হয়েছে ২ ডিমেরিট পয়েন্ট। এর আগে একবার বিসিবির কোড অব কন্ডাক্ট ভাঙায় সোহান পেয়েছিলেন ১ ডিমেরিট পয়েন্ট। সবমিলিয়ে মোট ৩ ডিমেরিট পয়েন্ট যুক্ত হয়েছে সোহানের নামের পাশে। কোড অব কন্ডাক্টের অনুচ্ছেদ নম্বর ৭.৫ অনুযায়ী টুর্নামেন্ট চলাকালীন নামের পাশে আর একটি ডিমেরিট যুক্ত হলেই, এক ম্যাচের জন্য সাসপেশন হবেন সোহান। অন্যদিকে হ্যারিস রউফের নামের পাশে যুক্ত করা হয়েছে ১ ডিমেরিট পয়েন্ট। 

গতকাল (শুক্রবার) ম্যাচ শেষে দুই অনফিল্ড আম্পায়ার গাজী সোহেল ও প্রগিত রাম্বুকওয়েলা, তৃতীয় আম্পায়ার তানভীর আহমেদ ও চতুর্থ আম্পায়ার আলি আরমান রাজন দুজনের বিপক্ষে অভিযোগ দায়ের করেন। যা আমলে নিয়ে শাস্তি দেন ম্যাচ রেফারি দেবব্রত পাল। দুজনেই শাস্তি মেনে নেওয়ায় আনুষ্ঠানিক শুনানির আর পড়েনি পড়েনি।

 

-ডট বল /টিএ

 

 


মন্তব্য করুন:

সম্পর্কিত খবর

Chat with us