youremail@gmail.com শুক্রবার, ১লা মার্চ ২০২৪, ১৮ই ফাল্গুন ১৪৩০
ব্রেকিং:
  • নবায়নযোগ্য জ্বালানি, হাই-টেকসহ বিভিন্ন সেক্টরে বাংলাদেশের সঙ্গে সহযোগিতা জোরদারে আগ্রহী চীন। পিএসজি ছাড়তে চান নেইমার, নতুন ঠিকানা হিসেবে পছন্দ প্রিমিয়ার লিগ

পারফর্ম করে মাঠের খেলা উপভোগ করতে চান নাসির

Anwarul Masum

প্রকাশিত:
২৯ জানুয়ারী ২০২৩, ০৪:২৯

ছবি সংগৃহীত

ডটবল ডেস্কঃ জাতীয় দলের এক সময়ের মিস্টার ফিনিশার নাসির হোসাইন নিজেই ছিলেন ফিনিশ হওয়ার পথে। চলমান বিপিএলের মাঠের লড়াই শুরুর আগে সাংবাদিকের প্রশ্নের জবাব দিয়েছেন ভিন্নভাবে। যার ফলে দারুণভাবেই সমালোচনা শুনতে হয়েছিল এই ক্রিকেটারকে। যদিও পরবর্তীতে চেয়েছেন ক্ষমা। একই সাথে নিজের অলরাউন্ডার তকমা ব্যবহার করেছেন বাইশ গজে। 

চলতি বিপিএলে এখন পর্যন্ত ৮ ম্যাচ খেলা নাসির ব্যাট হাতে করেছেন ২৯১ রান। যেখানে গড় ৫৮.২০ ও স্ট্রাইকরেট প্রায় ১২৬। নাসিরের অলরাউন্ডিং পারফরম্যান্সে খুশি সকলেই। এই ধারাবাহিকতা চলতে থাকলে জাতীয় দলের আবারও সুযোগ পেতে পারেন তিনি। 

বিপিএল শুরুর দিকে জাতীয় দলের খেলার ইচ্ছার কথা প্রকাশ্যে বললেও পারফর্ম করে জানিয়েছেন আপাতত মাঠের খেলা উপভোগ করতে চান তিনি। 

নাসির বলেন, ‘না, আমি আসলে এসব নিয়ে চিন্তাও করি না যে কোথায় কি হবে না হবে। শুধুমাত্র আমি একটা জিনিস জানি এখন যতদিন ফিট থাকবো ততদিন ক্রিকেট খেলবো এবং যেখানেই খেলি না কেন ভালো পারফর্ম করে খেলতে চাই। হয়তো ৫-৬ বছর খেলবো ক্রিকেট যদি সুস্থ থাকি। এখন এটা চিন্তা করি না যে আমাকে জাতীয় দলে খেলতে হবে, টাইগার্সে সুযোগ পেতে হবে বা ওরকম কিছু। আমার কাজ হচ্ছে মাঠে যাই, উপভোগ করি (ক্রিকেট) এবং ভালো পারফর্ম করার চেষ্টা করি।’


সবশেষ ২০১৮ সালে বাংলাদেশের জার্সিতে খেলেছেন নাসির। এরপর মাঠের বাইরে ও ভেতরে নানা চড়াই-উতরাই পার করেছেন তিনি। মাঠের বাইরের নানা কাণ্ডেন সেভাবে পারফর্মও করতে পারছিলেন না এই অলরাউন্ডার। তবে বিপিএলের এবারের আসরের নিজের সেরা ছন্দে রয়েছেন ঢাকার অধিনায়ক। বিসিএলের ওয়ানডে সংস্করণের ফর্ম ধরে রেখেছেন বিপিএলেও।

 

 


মন্তব্য করুন:

সম্পর্কিত খবর

Chat with us